September 28, 2024, 4:09 pm

সংবাদ শিরোনাম
মজলুম সাংবাদিক নেতা রুহুল আমিন গাজী’র রুহের মাগফিরাতে দোয়া অনুষ্ঠান বৈষম্যের পদভারে পিষ্ঠ নাটোরের প্রাণ এ্যাগ্রো এবং পাঁচ দিনের জন্য বন্ধ ঘোষনা সাবেক পৌর মেয়র মোঃ আলমগীর শেখ তিতু’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ দিনাজপুরে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত, আহত ৪ সিএনজি সহ চার ছিনতাইকারী জনতার হাতে আটক, পালিয়ে যাওয়ার সময় গাইবান্ধার সাদুল্লাপুরে গলায় রশি পেচিয়ে বৃদ্ধ মহিলার আত্মহত্যা ময়মনসিংহে ১৬৬ বস্তা জিরা ও ৩০০ পিস ভারতীয় কম্বল জব্দ, আটক ৪ চিলমারীতে সেই শিক্ষক সাময়িক বরখাস্ত হবিগঞ্জের নবীগঞ্জে হত্যা মামলার পলাতক আসামীকে কুমিল্লার ময়নামতি থেকে গ্রেফতার করেছে র‌্যাব বাগআঁচড়া-নাভারণ সড়কের বেহাল দশা,দেখার কি কেউ নেই?

মুকসুদপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণকারী কর্মকর্তাগনের প্রশিক্ষণ কর্মশালা

মশিউর রহমান জনি-মুকসুদপুর (গোপালগঞ্জ) থেকে-
আগামী ২১মে ৬ষ্ঠ মুকসুদপুর উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ (২য় ধাপ) উপলক্ষে মুকসুদপুর সহকারী রিটানিং অফিসারের কার্যালয়ের আয়োজনে ১২মে হতে ১৫মে ৪দিন ব্যাপী ফারুক খান মিলনায়তনে ভোটগ্রহণকারী কর্মকর্তাগনের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।
মুকসুদপুর উপজেলা নির্বাহী অফিসার মো: আজিজুর রহমানের সভাপতিত্বে কর্মশালায় প্রধান অতিথি ছিলেন গোপালগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও রিটার্নিং অফিসার মো: গোলাম কবির।
বিশেষ অতিথি ছিলেন গোপালগঞ্জ জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ ফয়জুল মোল্লা, মুকসুদপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো: আসাদুজ্জামান নূর, মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আশরাফুল আলম ও মুকসুদপুর উপজেলা নির্বাচন অফিসার মো: জুয়েল আহমেদ প্রমূখ।
আসন্ন ২১মে মুকসুদপুর উপজেলা পরিষদ নির্বাচন সুষ্ঠ,নিরপেক্ষ এবং শান্তিপূর্ণ ভাবে সম্পূন্ন করার লক্ষে প্রিজাইডিং অফিসার,সহকারি প্রিজাইডিং অফিসার এবং পোলিং অফিসারদের প্রশিক্ষণ প্রদান করা হয়েছে।

Share Button

     এ জাতীয় আরো খবর